Preaload Image

নর্থ ইষ্ট মেডিকেল কলেজে ব্যাতিক্রমী আয়োজনে প্রথম ফ্রুট ফেস্টিভাল ২০২৪ অনুষ্টিত।

নর্থ ইষ্ট মেডিকেল কলেজ কর্তৃক একটি ব্যাতিক্রমী আয়োজনে প্রথম ফ্রুট ফেস্টিভাল ২০২৪ সোমবার (২০ মে) অনুষ্টিত হয়েছে। ফেস্টিভালে নর্থ ইষ্ট মেডিকেল কলেজের ১ম থেকে ৫ম বর্ষের শিক্ষার্থী ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের শিক্ষার্থীরা ৬টি স্টলে অংশগ্রহণ করেন। এতে কলেজের ২৪তম ব্যাচের শিক্ষার্থীদের স্টল প্রথম স্থান অধিকার করেন। ২য় স্থান অধিকার করেন ২৫তম ব্যাচ এবং ৩য় স্থান অধিকার করেন যৌথভাবে ২৬তম ব্যাচ ও বিডিএসের শিক্ষার্থীদের স্টল।
সকালে ফেস্টিভাল এর উদ্বোধন করেন নর্থ ইষ্ট মেডিকেল কলেজ গভার্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোহাম্মদ আফজল মিয়া ও নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ এফ এম নাজমুল ইসলাম, নেফরোলজী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ নাজমুল ইসলাম, , নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর আবু আহমেদ সিদ্দিকিসহ নর্থ ইষ্ট মেডিকেল কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, চিকিৎসকবৃন্দ ।
দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভার্নিং বডির চেয়ারম্যান, অধ্যাপক ডাঃ মোহাম্মদ আফজল মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিঃ এর চেয়ারম্যান, অধ্যাপক ডাঃ সৈয়দ মূসা এম এ কাইয়ুম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, অধ্যক্ষ, নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ও ব্যবস্থাপনা পরিচালক নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিঃ। উক্ত অনুষ্ঠানের আহ্বায়কের দায়িত্বে ছিলেন অধ্যাপক ডাঃ হামিদা খাতুন, বিভাগীয় প্রধান এনাটমি বিভাগ। সদস্য সচিব হিসেবে ছিলেন ডাঃ তাহের উদ্দিন। পুরষ্কার বিতরণী শেষে সভাপতির বক্তব্যে অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী বলেন নর্থ ইষ্ট মেডিকেল কলেজ সব সময় ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান করে থাকে, এই ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি বলেন, নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের চারপাশে খালি জায়গায় বিভিন্ন ফলজ গাছ রোপন করা হবে।
« of 2 »

 

Leave A Reply

Your email address will not be published. Required fields are marked *