Preaload Image

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষ্যে শিক্ষক, শিক্ষার্থী ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল এর রক্তদাতা সংগঠন “জীবন” এর পক্ষ থেকে ভোরবেলা কেন্দ্রীয় শহীদ মিনার, চৌহাট্টা, সিলেট এর পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তী আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন ও স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে সঙ্গীত পরিবেশন করা হয়।
নর্থ ইষ্ট মেডিকেল কলেজ, নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিট, নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল, নর্থ ইষ্ট ক্যান্সার হাসপাতাল, নর্থ ইষ্ট নার্সিং কলেজ ও নর্থ ইষ্ট ইনষ্টিটিউট অব হেলথ টেকনোলজি কর্র্তৃক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আব্দুস শাকুর স্বপন (২২তম ব্যাচ), মতিউর রহমান ফুজায়েল (২২তম ব্যাচ) এর উপস্থাপনা ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ও নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইষ্ট মেডিকেল কলেজ এর গভর্ণিং বডির চেয়ারম্যান, অধ্যাপক ডাঃ মোহাম্মদ আফজল মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিঃ এর চেয়ারম্যান, অধ্যাপক ডাঃ সৈয়দ মূসা এম.এ কাইয়ুম, নর্থ ইষ্ট মেডিকেল কলেজ এর উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ এফ এম নাজমুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর ও নেফ্রোলজী বিভাগের বিভাগীয় প্রধান, অধ্যাপক ডাঃ মোঃ নাজমুল ইসলাম, অনকোলজি বিভাগের বিভাগীয় প্রধান, অধ্যাপক ডাঃ মোখলেছ উদ্দিন, নর্থ ইষ্ট মেডিকে কলেজ হাসপাতাল এর উপ পরিচালক ও সার্জারী বিভাগের অধ্যাপক ডাঃ মোঃ জসিম উদ্দিন। উক্ত সভায় নর্থ ইষ্ট মেডিকেল কলেজ এর শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ মোহাম্মদ আফজল মিয়া বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে অন্যান্য মুক্তিযোদ্ধাদের সাথে ডাক্তারদের ভূমিকা এবং নিজ দায়িত্ব পালন করতে গিয়ে ডাক্তারদের মধ্যে শহীদ শামস্ উদ্দিন এর অবদান স্মরণ করেন।
সভাপতির বক্তব্যে অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী দেশের সকল নাগরিককে স্বাধীনতার সুফল ঘরে তুলতে এক সাথে কাজ করার আহ্বান জানান।
সভায় পরবর্তী মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ এর পুরস্কার বিতরণ করা হয়। পরবর্তীতে জাতীয় শান্তি, অগ্রগতি ও মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনায় নর্থ ইষ্ট মেডিকেল কেন্দ্রীয় জামে মসজিদের এক দোয়া এবং নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তিকৃত রোগীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
« of 2 »

Leave A Reply

Your email address will not be published. Required fields are marked *