Preaload Image

বিশ্ব ক্যান্সার দিবস ২০২৩ ইং

বিশ্ব ক্যান্সার দিবস ২০২৩ উপলক্ষ্যে অদ্য ০৪.০২.২০২৩ইং রোজ শনিবার সকাল ১০ টায় এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। উক্ত র‌্যালীতে নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল,  নর্থ ইষ্ট নার্সিং কলেজ , নর্থ  ইষ্ট ক্যান্সার হাসপাতাল এর শিক্ষক, চিকিৎসক, ছাত্র-ছাত্রী, এবং কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সকাল ১০:৩০ মিনিটে ১ নং ফাহিম লেকচার গ্যালরীতে এক সেমিনারের আয়োজন করা হয়। উক্ত সেমিনারে নর্থ  ইষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল,  নর্থ ইষ্ট নার্সিং কলেজ , নর্থ ইষ্ট ক্যান্সার হাসপাতাল এর শিক্ষক, চিকিৎসক, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সভাপ্রতিত্ব করেন নর্থ  ইষ্ট মেডিকেল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী তাছাড়া আরো বক্তব্য রাখেন নর্থ  ইষ্ট মেডিকেল কলেজ এর উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ এফ এম নাজমুল ইসলাম এবং কমিউনিটি মেডিসিন বিভাগের অধ্যাপক ডাঃ খালিক বড়ভূইয়া সহ ক্যান্সার বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ মুখলেছ উদ্দিন, অধ্যাপক ডাঃ শামসুল আলম চৌধুরী, অধ্যাপক ডাঃনাহিদ ইলোরা, অধ্যাপক ডাঃ কামরুন নাহার, অধ্যাপক ডাঃ আলমগীর আদিল সামদানী, ডাঃকামরুল ইসলাম আজাদ ও ডাঃ মোহাম্মদ জসীম উদ্দিন। সেমিনারে তথ্য-উপাত্ত উপস্থাপন করেন ক্যান্সারে বিভাগের অধ্যাপক(সিসি) ডাঃ দেবাশীষ পাটোয়ারী ও ডেন্টাল ইউনিটের সহকারী অধ্যাপক ডাঃ তাসনিম আহমদ।

পরবর্তীতে কলেজ কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।উক্ত সংবাদ সম্মেলনে নর্থ  ইষ্ট মেডিকেল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, নর্থ  ইষ্ট প্রাইভেট লিমিটেড এর পরিচালক জনাব আবু আহমেদ সিদ্দিকী , নর্থ  ইষ্ট ক্যান্সার বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ মুখলেছ উদ্দিন, আরও ২জন অধ্যাপক যথাক্রমে অধ্যাপক (সিসি) ডাঃ দেবাশীষ পাটোয়ারী, অধ্যাপক (সিসি) ডাঃ তৈমুর হোসেন তালুকদার , সহকারী অধ্যাপক ডাঃ মোঃ রুহুল আমীন ভূইয়া এবং রেজিষ্টারার ডাঃ তৌহিদুর রশিদ চৌধুরী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিশ্ব ক্যান্সার দিবস ২০২৩ উপলক্ষ্যে অদ্য ৪ ফেব্রুয়ারী হতে তিন দিন ব্যাপী ক্যান্সার সারভাইবার  ফ্রি চিকিৎসা প্রদান করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published. Required fields are marked *