Preaload Image

নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের ৯ম ব্যাচের প্রারম্ভিক পরিচিতি সভা অনুষ্টিত

নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের ৯ম ব্যাচের প্রারম্ভিক পরিচিতি সভা বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কলেজের কনফারেন্স হলে অনুষ্টিত হয়েছে। নর্থ ইষ্ট মেডিকেল কলেজের অধ্যক্ষ ও ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ গভার্নিং বডির চেয়ারম্যান প্রফেসর ডাঃ মোহাম্মদ আফজাল মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডাঃ মোহাম্মদ আফজাল মিয়া মেডিকেল শিক্ষায় ডেন্টাল শিক্ষা গ্রহণের অপরিহার্যতা তুলে ধরে বলেন, নর্থ ইষ্ট হাসপাতালের ডেন্টাল ইউনিট সিলেটে অনেক সুনাম অর্জন করেছে। তিনি এই মান সবসময় ধরে রাখতে সংষিøষ্ট সকলের প্রতি আহ্বান জানান এবং রোগীদের সর্বোচ্চ সেবা প্রদানে আন্তরিক থাকার নির্দেশনা দেন। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর ডাঃ সৈয়দ মুসা এম এ কাইয়ুম।
ডাঃ তাসরিফুল আলম চৌধুরী ও ডাঃ মরিয়ম বেগমের যৌথ সঞ্চালনায় অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন নর্থ ইষ্ট মেডিকেল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ মামুনুর রশীদ চৌধুরী। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন ডেন্টাল ইউনিটের ডেন্টাল এনাটমি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ ফুয়াদ রেজোয়ান কবির। অনুষ্টানে বক্তব্য রাখেন ফিজিওলজি বিভাগের বিভাগীয় প্রদান ডাঃ মাহমুদা কামরান নাহার ও বায়োকেমিস্ট বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ সৈয়দা উম্মে ফাহমিদা মালিক। পরবর্তীতে ডেন্টাল ইউনিটের বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরে বক্তব্য প্রদান করেন ডেন্টাল ইউনিটের ইউনিট প্রদান ডাঃ এস এ এম ইমরান হোসেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ ডাঃ এ এফ এম নাজমুল ইসলাম ও নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেডের পরিচালক এবং নেফ্রোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ মোঃ নাজমুল ইসলাম। উক্ত অনুষ্টানে ক্যাম্পাস পরিচিতি ও সাইন্টেফিক প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডেন্টাল ইউনিটের ২য় ব্যাচের শিক্ষার্থী ডাঃ নাজিয়া আক্তার অনাবী এবং ডাঃ আখি দেব। অনুষ্টানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং হোয়াইট কোর্ট প্রদান করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published. Required fields are marked *